প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন আজ

ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর জন্মদিন আজ। চিত্রনায়িকা পারভিন জামান মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্মগ্রহণ করেন।

করোনার কারণে তার এবারের জন্মদিনে নেই তেমন কোনো আয়োজন থাকছে না বলে জানা গেছে। মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানি গণমাধ্যমকে এ বিষয়টি জানান।

তিনি জানান, ‘রাতে পারিবারিকভাবে জন্মদিনের বেশ কিছু আয়োজন ছিল মৌসুমীর জন্মদিন ঘিরে। এর বাইরে তেমন কোনো আয়োজন নেই এবার। করোনার জন্য আমাদের ফ্যান ক্লাব থেকে যে আয়োজন হয়, তা হচ্ছে না এবার। কিছুক্ষণ আগে জানতে পারলাম আমাদের প্রিয়জন প্রযোজক নাসির উদ্দিন দিলু ভাই মারা গেছেন। এ জন্য এবারের জন্মদিনটা মলিন হয়ে গেল।’

জানা গেছে, গতকাল রাত ৯টায় গুলশানের একটি রেস্তোরাঁয় জন্মদিনের পারিবারিক আয়োজন ছিল মৌসুমীর। এরপর গুলশানের বাসায় রাতে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা পপি, অমিত হাসানসহ অনেকেই। এদিকে রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মৌসুমীকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা।

মৌসুমী শৈশবে অভিনেত্রী এবং গায়িকা হিসেবে তার কর্মজীবন শুরু করেন। তিনি ‘আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট’ প্রতিযোগিতায় বিজয়ী হন, যার ওপর ভিত্তি করে ১৯৯০ সালে টেলিভিশনের বাণিজ্যিকধারার বিভিন্ন অনুষ্ঠান নিয়ে হাজির হন। মৌসুমী ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পদার্পণ করেন। এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন অকালপ্রয়াত অভিনেতা সালমান শাহ। এরপর দীর্ঘদিন ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকা ছিলেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

প্রিয় নায়িকার জন্মদিনে দৈনিক কাগজ কলম পরিবার থেকে অনেক শুভেচ্ছা।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।