চলচ্চিত্র প্রযোজক নাসিরউদ্দিন দিলুর ইন্তেকাল

চলচ্চিত্র প্রযোজক নাসিরউদ্দিন দিলু আর নেই। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১০টার দিকে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ও বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সাবেক সদস্য ছিলেন। এছাড়াও দুইবার প্রযোজক সমিতির সহকারী সাধারণ সম্পাদক, দুইবার সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই হার্টসহ বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন নাসিরউদ্দিন দিলু। গেল দুদিন আগে তার শরীর অনেক খারাপ হয়। পরে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে মৃত্যুবরণ করেন তিনি।

নাসিরউদ্দিন দিলু প্রায় ১৫টিরও বেশি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। প্রথম প্রযোজিত ছবি ‘পাগলা রাজা’। সবচেয়ে ব্যবসাসফল প্রযোজিত ছবি আলমগীরকে নিয়ে বানানো ‘আমি সেই মেয়ে’। এছাড়াও তার প্রযোজিত ছবিগুলোর মধ্যে সোনার চেয়ে দামি, কাবিন, সাহস, নাচে নাগিন, রুপের রানী গানের রাজা, বুকের ধন, ফাঁসির আসামি, ভালোবাসা, মহান এর মতো ছবি বিশেষভাবে উল্লেখযোগ্য।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।