ইসলামপুরে পথচারীদের মাস্ক পড়িয়ে দিলেন ইউএনও

জামালপুরের ইসলামপুরে মরণব্যাধি করোনা ভাইরাসের আক্রান্ত রোধে পৌর শহরে পথচারীদের নিজ হাতে মাস্ক পরিয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস. এম. মাজহারুল ইসলাম।

সোমবার (১০ নভেম্বর) বিকালে করোনা রোধে জনসচেতনতা বৃদ্ধিকালে পৌর শহরের বিভিন্ন মোড়ে    আগত মাস্ক ছাড়া ব্যক্তিদের মাস্ক পরিয়ে দেন ইউএনও মাজহারুল ইসলাম।

জানা যায়, ওই সরকারের নির্দেশনা বাস্তবায়নে করোনার দ্বিতীয় ঢেউ রোধে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণে পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে জনসচেতনতা বৃদ্ধিতে প্রচার চালায় উপজেলা প্রশাসন।
ইউএনও মাজহারুল ইসলাম জানান, মোবাইল কোর্টের মাধ্যমে মাস্ক না পরার দায়ে বিভিন্ন জনকে ৭ হাজার ৯ শত টাকা অর্থদণ্ড প্রদাণ করা হয়েছে। এ সময় পথচারীদের মধ্যে অনেকই মাস্ক পরিয়ে দেয়া হয়।
মাস্ক না পরার দায়ে গণহারে জরিমানা না করে ইউএনও’র নিজে হাতে মাস্ক পরিয়ে দেয়ায় স্থানীয় সচেতনমহল বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন।

এছাড়া এদিন আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে ইসলামপুর পৌরসভার বিভিন্ন ভোট কেন্দ্রের বর্তমান অবস্থা সরেজমিন পরিদর্শন করেন ইউএনও মাজহারুল ইসলাম। সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা হোসনে আরা ও ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।