আ. লীগে মাদকসেবী-চাঁদাবাজদের স্থান নেই —মির্জা আজম এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি বলেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। আর এই সংগঠনটির নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তাই আওয়ামী লীগে মাদকসেবী ও চাঁদাবাজদের কোনো স্থান নেই’
শনিবার (২ জানুয়ারি) সকালে জামালপুর পৌর শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এমপি এসব কথা বলেন।
শহরের বকুলতলাস্থ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জামালপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু ।
পৌর শ্রমিক লীগ আহ্বায়ক মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাহবুব আনাম বাবলার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক লীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী।
dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।