সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

জামালপুরের সরিষাবাড়ীতে পণ্যবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুুুখোমুখি সংঘর্ষে চাঁন মিয়া চানু (৫০) নামে এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে।
রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে সরিষাবাড়ী পৌরসভা কার্যালয়ের সামনে দিগপাইত-সরিষাবাড়ী-তারাকান্দি সড়কে দুর্ঘটনাটি ঘটে।
পৌরসভার কুমলিবাড়ী গ্রামের জসিম উদ্দিনের ছেলে চাঁন মিয়া চানু পৌর আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক এবং এ আর এ জুট মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সভাপতি ছিলেন।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চাঁন মিয়া নিজবাড়ি থেকে মোটরসাইকেলযোগে আরামনগর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাঁন মিয়া ছিটকে ট্রাকের চাকায় নিচে পড়ে পিষ্ট হন।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আশিকা আক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে বিকাল ৪টার দিকে তিনি মারা যান।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার ঘটনায় ঘাতক ট্রাক আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়া তাকে ধরা সম্ভব হয়নি।
dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।