সরিষাবাড়ীতে নতুন মেয়র মনির উদ্দিনের পক্ষে ২০ মণ মিষ্টি বিতরণ

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছেন ত্যাগী নেতা মনির উদ্দিন— বৃহত্তর বাউসি-পঞ্চপীরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে, এরচেয়ে আর বেশি কী চাওয়ার থাকতে পারে! আর তাইতো এলাকাবাসী ও ভক্ত-সমর্থকরা স্বউদ্যোগে প্রায় ২০ মণ মিষ্টি বিতরণ করেছেন।

হাতে হাতে মিষ্টি পেয়ে পৌরবাসী যতটা অবাক ও খুশি হয়েছেন, ঠিক ততটাই আনন্দে ভাসছেন বাউসি-পঞ্চপীরবাসী।

জানা গেছে, গত রবিবার (২৮ ফেব্রুয়ারি) উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক ছাত্রনেতা মনির উদ্দিনকে মেয়র হিসেবে শপথ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার। এরপর সোমবার (১ মার্চ) দুপুরে তিনি সরিষাবাড়ী পৌরসভায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। এ উপলক্ষ্যে পৌরসভা প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

এদিকে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে মেয়র মনির উদ্দিন সকাল ১১টার দিকে বিপুল সংখ্যক জনতাবেষ্টিত মিছিল নিয়ে পঞ্চপীর থেকে রওনা দেন। এসময় তিনি রাস্তার দুইধারের মানুষদের তিনি হাত নেড়ে শুভেচ্ছা জানান।

একই সময় পিকআপ ভ্যানযোগে বাউসি থেকে পৌরভবন পর্যন্ত সমস্ত পথচারী, যানবাহনের যাত্রী-চালক ও দোকানদারদের হাতে মিষ্টি দেওয়া হয়।

এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সদস্য জিয়াউল হক বিএসসি জানান, আমরা বাউসি-পঞ্চপীরবাসী দীর্ঘদিন অবহেলিত ছিলাম। আমাদের প্রিয় নেতা মনির উদ্দিন পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন— এরচেয়ে বড় খুশির বিষয় কী হতে পারে!

পৌরবাসী সবার সাথে আনন্দ ভাগ করে নিতে আমরা এলাকাবাসী নিজ উদ্যোগেই মিষ্টি বিতরণ করেছি। যার পরিমাণ প্রায় ২০ মণ হবে বলেও তিনি জানান।

এদিকে সংবর্ধিত অতিথির বক্তব্যে পৌর মেয়র মো. মনির উদ্দিন পৌরসভার সমস্ত অনিয়ম দূর ও কাঙ্ক্ষিত প্রত্যাশা পূরণে প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং সততার সাথে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।