সাবা সাবরিন-এর কাব্যগ্রন্থ “তোমার অন্তঃপুরে”

তরুণ কবি সাবা সাবরিন-এর প্রথম কাব্যগ্রন্থ “তোমার অন্তঃপুরে”। অমর একুশে গ্রন্থমেলা-২০২১ উপলক্ষে প্রকাশিত হয়েছে। প্রকাশ করেছে শিকদার ব্রাদার্স।

বইটি বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে। যে কেউ চাইলে শিকদার ব্রাদার্স-এর ভেরিফাইড পেইজ ও অনলাইন শপ রকমারি ডটকম-এ থেকে ঘরে বসে সংগ্রহ করতে পারবেন।

প্রেম ও রোমান্টিকতায় ভরপুর কবিতার বইটির সুন্দর প্রচ্ছদ করেছেন আবু হাসনাত সৌরভ। ৯৬ পৃষ্ঠার বইটির গায়ে দাম ২০০ টাকা থাকলেও কমিশন বাদে মাত্র ১৭৬ টাকায় পাওয়া যাবে।

জানা গেছে, কবি সাবা সাবরিনের জন্ম ও বেড়ে ওঠা ঝিনাইদহে। ঝিনাইদহ কে.সি. কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন তিনি। ২০০৪ সালে বিয়ের পর থেকেই স্থায়ীভাবে যশোরে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন।

ব্যবসায়ী স্বামী এবং এক মেয়ে ও এক ছেলে নিয়ে কবির সুখের সংসার। ছোটবেলা থেকেই ভীষণ বই পড়ার নেশা থেকেই লেখালেখির অনুপ্রেরণা। প্রচণ্ড কবিতাপ্রেমী তিনি। তার কবিতায় প্রেম ও রোমান্টিকতা ফুটে উঠেছে সাবলীলভাবে। কবির সাহিত্যজীবনের সফলতা ও কাব্যগ্রন্থ “তোমার অন্তঃপুরে”-এর বহুল প্রচার কামনা করি।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।