জামালপুরে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাকজমকপূর্ণ পরিবেশে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি প্রতিযোগিতা (পুরুষ ও নারী) জামালপুর ব্রহ্মপুত্র জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ৩৫-৩০ পয়েন্টে টাঙ্গাইল জেলা দলকে (নারী) হারিয়ে জামালপুর জেলা দল ( নারী ) চ্যাম্পিয়ন হয়েছে। অপর খেলায় ৩৮-১৩ পয়েন্টে কিশোরগঞ্জ জেলা দলকে ( পুরুষ ) হারিয়ে জামালপুর জেলা দল ( পুরুষ) চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার (১৪ মার্চ) বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে জামালপুর জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, নবনির্বাচিত জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক। প্রসঙ্গত, রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন এসএম মান্নান ও মাহবুব হোসাইন বিজন।

৭টি জেলা দল ( পুরুষ) ও ৫ টি জেলা দল ( নারী ) এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছিল। পুরুষ দলগুলো হলো- জামালপুর জেলা দল, টাঙ্গাইল জেলা দল, শেরপুর জেলা দল, কিশোরগঞ্জ জেলা দল, নেত্রকোনা জেলা দল, মানিকগঞ্জ জেলা দল ও ময়মনসিংহ জেলা দল।

অপরদিকে নারী দলগুলো হলো- জামালপুর জেলা দল, টাঙ্গাইল জেলা দল, কিশোরগঞ্জ জেলা দল, নেত্রকোনা জেলা দল ও ময়মনসিংহ জেলা দল।

 

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।