আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি করোনায় আক্রান্ত

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোহাম্মদ বাকী বিল্লাহ্ মঙ্গলবার (১৬ মার্চ) রাত পৌনে ১২টার দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।
করোনাভাইরাসে আক্রান্ত হলেও তাঁর শারীরিক অন্য কোনো জটিলতা নেই বলে জানা গেছে। বর্তমানে তিনি রাজধানীর ন্যাম ভবনস্থ নিজবাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন। তিনি জামালপুরবাসীসহ সকলের কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।
জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোহাম্মদ বাকী বিল্লাহ্ জানান, জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলির জন্য টুঙ্গিপাড়ায় যাওয়ার আগে দলের নেতাদের করোনা পরীক্ষা করা হয়। এতে সাবেক প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি মহোদয়ের করোনা পজিটিভ আসে।
তবে তার কোনো শারীরিক সমস্যা নেই ও নিজবাসায় সুস্থ অবস্থায় আছেন বলেও তিনি জানান।
উল্লেখ্য, জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) থেকে নির্বাচিত এমপি মির্জা আজম দেশে করোনাভাইরাসের শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি ত্রাণ বিতরণসহ দলীয় বিভিন্ন ধরনের কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন।
dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।