মা,র আর্শিবাদে নেতার ভালোবাসায় ইউনিয়ন বাসির খাদেম হতে চাই

 

  1. নিজস্ব প্রতিনিধিঃ-

    দেশের সর্ববৃহৎ রাজনৈতিকদল বঙ্গবন্ধুর আদর্শেগড়া বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও গণ প্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা, জননেত্রী শেখ হাসিনার (মা) আর্শিবাদ পেলে আমার রাজনৈতিক নেতা প্রিয় অবিভাবক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের  মাননীয়  প্রতিমন্ত্রী আলহাজ ডাক্তার মুরাদ হাসান এমপি,র ভালোবাসায়   ইউনিয়ন বাসীর খাদেম হিসেবে খেদমত করতে চাই বলে মন্তব্য  করেছেন, আসন্য স্থানীয়  সরকার নির্বাচনে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ৫ নং পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনােনয়ন প্রত্যাশী পিংনা ইউনিয়ন যুবলীগের  সভাপতি ও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক।

    তিনি আরাে বলেন, আমি ১৯৯০ সাল থেকে ছাত্রলীগের একজন কর্মিহিসেবে সততার সহিত দলীয় সকল নির্দশনা মেনে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাজনীতি করে আসছি। আর এ সুদীর্ঘ সময় সাধারণ মানুষরে যে আদর, স্নেহ ও ভালােবাসা পেয়েছি তাহা অবর্ণনীয়।
    তাই,আগামী  স্থানীয়  সরকার নির্বাচনে আমাদের মা, বিশ্বনেত্রী, মাননীয় সভাপতি যদি আমাকে আর্শিবাদ হিসেবে নৌকা প্রতিকদেন তাহলে আমি ইউনিয়ন বাসির একজন খাদেম হিসেবে খেদমত করতে চাই।

    ছবিঃ- সিদ্দিকুর রহমান সিদ্দিক

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।