সরিষাবাড়ীতে ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী জলিল ফকিরের মটরসাইকেল শোভাযাত্রা

আসন্ন্য স্থানীয় সরকার নির্বাচনে জামালপুরের সরিষাবাড়ী ৩নং ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে মটর সাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুল জলিল ফকির।
বৃহস্প্রতিবার (১এপ্রিল) দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে  খালেকের মোড় এলাকায় নিজ কার্যালয় থেকে বের হয়ে নির্বাচনি এলাকা রায়দারপাড়, ভবানীপুর তেতুলতলা বাজারসহ ডোয়াইল এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। এসময় রাস্তার প্রতিটি মোড়ে মোড়ে জন-সচেতনতায় করোন ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করেন।
শোভাযাত্রায় চেয়্যারমান প্রার্থী আব্দুল জলিল ফকির বলেন, আগামী ইউপি নিবার্চনে আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আপনারা আমার জন্য দোয়া এবং সহযোগীতা করবেন আমি যেন দলীয় মনোনয়ন পেয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারি। আমি ডোয়াইল ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম ফকির, সহ-সম্পাদক কে এম রফিকুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হেদায়াতুল ইসলাম হেদায়, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, ওয়ার্ড আ.লীগের সভাপতি শাজাহান মোল্লা, ২নং ওয়ার্ড  যুবলীগের সভাপতি বায়োজিদ বিকাশ, ইউপি সদস্য রুবেল মিয়া, ইউপি সদস্য আনিছুর রহমান আনিছ, হাই বাবুল, বাচ্চু মিয়াসহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা রবিন আহম্মেদ, শাহিন মিয়া, মাহমুদুল হাসান পূণ্য, সুমন রানা, রাকিব, আকাশ, সাবিক, রকি, খলিল, হাজী, আশিক, রাব্বি, মালেকসহ আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।