সাবেক বহিষ্কৃত ছাত্রলীগ নেতা কর্তৃক বর্তমান ছাত্রলীগের বাড়ী-ঘর ভাংচুর, থানায় অভিযোগ

টাঙ্গাইলের ভূঞাপুরে অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী ঈসমাইল ও হেমনগর ইউনিয়ন ছাত্রদলের কর্মী সবুজ এর সাথে তর্ক বিতর্কের জের ধরে অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেলের বাড়ী ভাংচুর করে এলাকার কিশোর গ্যাং লিডার সোহেল খান ও তার দল৷ ঘটনাটি ঘটেছে ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়েনের জগৎপুরা গ্রামে। এ ঘটনায় গতকাল ২ এপ্রিল ৭জন এবং অজ্ঞাত ১০/১৫ জন এর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্র জানায়, গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জাম্বু খান এর ছেলে হেমনগর ইউনিয়ন ছাত্রলীগের বার বার বহিষ্কৃত সাবেক সভাপতি মোঃ সোহেল খান(৩৩) আধিপত্য বিস্তার নিয়ে পার্শ্ববর্তী অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল এর সঙ্গে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ৩০মার্চ আনুমানিক সন্ধা ৬-৩০ মিনিটে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সজ্জিত হয়ে হামলা চালিয়ে রাসেলের বাড়ী ভাংচুর করে।

এ ঘটনায় রাসেল নিজেই বাদী হয়ে সোহেল ’কে প্রধান অভিযুক্ত করে ৭জন এর নাম উল্লেখপূর্বক থানায় একটি এজাহার দিয়েছেন। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল ওহাব জানান, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।