বালিয়াডাঙ্গীতে “জাগো মানবতা জাগো” স্বেচ্ছাসেবী সংগঠনের মাস্ক বিতরণ ও জনসচেতনতা কর্মসূচি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “জাগো মানবতা জাগো”। উপজেলার কাঁচকালী বাজার ও রাস্তাঘাটে লোকজনদেরকে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়।
রবিবার (৪ এপ্রিল) বিকাল ৬ টায় স্বেচ্ছাসেবী সংগঠন “জাগো মানবতা জাগো” এ কর্মসূচি পালন করে । এ কর্মসূচির আওতায় বালিয়াডাঙ্গী উপজেলার প্রায় প্রায় ১ হাজার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করাসহ মাস্ক বিতরণ করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে, সংগঠনটির সভাপতি মাহাবুব আলম সুমন জানান, ২০২১ সালের মার্চ মাসের শুরু থেকেই বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমণের হার বাড়তে থাকে। এমতাবস্থায় করোনার সংক্রমণ রোধে জনগণেকে সচেতন করতেই আমাদের এ উদ্যোগ। । সুতরাং সবাই সচেতন হোন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন।
এসময় উপস্থিত থেকে মাস্ক বিতরণ ও সচেতন করেন সংগঠনটির সভাপতি মাহাবুব আলম সুমন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, আসরাফুল আলম, দপ্তর সম্পাদক শামীম হাসান, প্রচার সম্পাদক ইলিয়াস আলী হৃদয়, তথ্য ও যোগাযোগ সম্পাদক রায়হান, সদস্য মোমিন, সুলতান, জাহাঙ্গীর, রবিউল, মিলন, নুর, একরামুল, সুজন ও সাব্বির সহ সংগঠনটির সদস্যবৃন্দ ৷
উল্লেখ্য, সময়ের সাথে আমরা আছি পাশে এই প্রতিপাদ্যকে নিয়ে “জাগো মানবতা জাগো” সংগঠনটি জন্মলগ্ন থেকেই অসহায় মানুষদের সাহায্য প্রদান, বিভিন্ন দূর্যোগের সময় মানুষের পাশে থেকে সহায়তা প্রদান ও সচেনতা সৃষ্টিসহ নানামুখী কাজকর্ম করে আসছে।
dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।