সরিষাবাড়ীতে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন ফরম ক্রয় ও জমা

আসন্য স্থানীয় সরকার নির্বাচনকে সামনে রেখে সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম ক্রয় এবং জমাদেন।

ছবি: কাগজ কলম

আজ বুধবার (৭ এপ্রিল) সকালে জামালপুর জেলা আওয়ামী লীগের অফিস কার্যালয় থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ২ নং পোগলদিঘা ইউনিয়নের বর্তমান চিয়ারম্যান সামস উদ্দিন, এ কে এম ফজলুল হক, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, বর্তমান চিয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন, আওনা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন রাঙ্গা, রাশেদুজ্জামান ডালিমসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা। এ সময় জামালপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীর নিকট মনোনয়ন ফরম জমার আনুষ্ঠানিকতা করেন প্রার্থীরা।

ছবি: কাগজ কলম

এসময় সামস উদ্দিন বলেন, আমি ১৯৯৭ সাল থেকে অদ্যবদি চিয়ারম্যান হিসেবে দায়ীত্ব পালন করে আসছি, যদি মাননীয় সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবরো জনগনের স্বার্থে যদি দলীয় মনোনয়ন দেন তাহলে এ সুদির্ঘ সময়ে জনগনের আস্থা, ভরসা ও ভালবাসায় আবারো চিয়ারম্যান হিসেবে পঞ্চম বারের মতো দায়ীত্ব পালন করতে পারবো ইনশাআল্লাহ।

মোঃ সিদ্দিকুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। তাই পিংনা ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করার জন্য দল আমাকে মনোনয় দিলে আমি আপ্রান চেষ্টা করে যাব। জননেত্রী শেখ হাসিনা দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর এবং এলাকাবাসীর কাছে আমি দোয়া চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ফরম পর্যালোচনা করে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দিবেন।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।