করোনা সচেতনতায় হোক নির্বাচনী প্রচারনার কাজ: সিদ্দিক

করোনা সচেতনতায় হোক নির্বাচনী প্রচারনা, এ প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে সরিষাবাড়ী উপজেলার ৫ নং পিংনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা যুবলীগের  ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক  ইউনিয়নের বিভিন্ন স্থানে জনগণের সাথে কোষল বিনিময় করেন এবং করোনা সচেতনতায় মাস্ক বিতরন ও বিভিন্ন সচেতনতা মুলক দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন।


যার ধারাবাহিকতায় আজো পড়ন্ত বিকালে দলীয় কিছুসংখক নেতা কর্মি নিয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে এ কার্যক্রম চালিয়েছেন।

এ বিষয়ে সিদ্দিকুর রহমান বলেন, আজ বুধবার আমাদের সরিষাবাড়ী উপজেলার সকল ইউনিয়নের দলীয় মনোনয়ন ফরম ক্রয় এবং জমাদানের শেষ তারিখ ছিলো। আমি যথারিতি মনোনয়ন ক্রয় ও জমা দিয়েছি।
কিন্তু আমাদের দেশে প্রান ঘাতি করোনা ভাইরাসের যে প্রভাব তাতে নির্বাচনী প্রচারনার আগে প্রয়োজন করোনা সচেতনতা। কারন যদি জনগণই সুস্থ না থাকে তাহলে কিসের নির্বাচন তাই নির্বাচনী প্রচারনার আগে প্রয়োজন করোনা সচেতনতা।
তাই আমি অল্পসংখক নেতাকর্মি নিয়ে আমার নেতা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এমপির নির্দেশে নির্বাচনী প্রচারনার পাশাপাশি করোনা সচেতনতায় কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ আওয়ামী লীগের সস্মানিত সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভালোবাসায় আজীবন যাতে ইউনিয়ন বাসির সেবা করে যেতে পারি এই প্রত্যাশা করি।
এ সময় উপস্থিত ছিলেন, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন,

যুগ্ন সাধারণ সম্পাদক সজনু মিয়া, সাংগঠনিক সম্পাদক আছাদুল আলম জুবেল।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।