পিংনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার, সাংবাদিক সম্মেলন

জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার পিংনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়ের বিরুদ্ধে অপপ্রচার ও নানা ষড়যন্ত্রের অভিযোগ করেছে এলাকাবাসী।

এর প্রতিবাদে মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদে সর্বস্তরের ভোটার ও সুশীল সমাজের ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে এলাকাবাসী জানান, উপজেলার পিংনা ইউনিয়নের অধিকাংশ গ্রাম যমুনা নদীর ভাঙনের শিকার। এতে ইউনিয়নের মানচিত্র পরিবর্তন হওয়ায় সীমানা জটিলতা ইস্যুতে আদালতে মামলা হয় এবং ২০১১ সালের পর থেকে ইউপি নির্বাচন বন্ধ থাকে। সম্প্রতি মামলাটি উচ্চ আদালতে নিষ্পত্তি হয়। এদিকে নির্বাচনে কমিশন উপজেলার অন্য ৭টি ইউনিয়নের তফশিল ঘোষণা করলেও সেখানে পিংনা ইউনিয়ন উল্লেখ করা হয়নি। এতে স্থানীয় কিছু কুচক্রী মহল বর্তমান চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়ের বিরুদ্ধে নানা অপপ্রচারসহ ষড়যন্ত্র করছে বলে এলাকাবাসী অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদ ফজলে রাব্বি বিদ্যুৎ, সাবেক সভাপতি মেহেদী হাসান জয়, নিকাহ্ রেজিস্ট্রার রফিকুল ইসলাম, হাফেজ মাও. মিজানুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা অপপ্রচার বন্ধের দাবী এবং নির্বাচনী তফসিলের পর যে কেউ নৌকা প্রতীকে মনোনয়ন পেলে তার পক্ষে কাজ করার ঘোষণা দেন।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।