নৌকা প্রতীক ফিরে পেয়ে গণসংযোগে বেল্লাল হোসেন

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ বেল্লাল হোসেন নৌকা প্রতীক ফিরে পেয়েছেন। এতে দলীয় নেতাকর্মী ও তার সমর্থকদের মধ্যে উদ্দীপনা সৃষ্টি হয়েছে। এলাকায় গণসংযোগ ও ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন বেল্লাল হোসেন।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মোঃ বেল্লাল হোসেন আওনা ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান হিসেবে সুনামের দায়িত্ব পালন করে আসছেন। তার দায়িত্ব পালনকালে এলাকায় নানা উন্নয়নমূলক কাজ করে সুনাম অর্জন করেছেন ও অসহায় মানুষের পাশে থেকেছেন। তাই তার কর্মী-সমর্থকরা পুণরায় তাকে নির্বাচিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ছবি: ফাইল ফটো

অভিযোগ রয়েছে, বেল্লাল হোসেন রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছিলেন। যাচাই-বাছাইয়ের দিন তার মনোনয়নপত্র বাতিল করা হয়, পরে তিনি আপিল করলে তাও খারিজ হয়ে যায়। সর্বশেষ তিনি উচ্চ আদালতে রিট করলে বিজ্ঞ আদালত তার মনোনয়নপত্র বহাল রাখে।

চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ বেল্লাল হোসেন জানান, আমি ইউনিয়নের মানুষের জন্য কাজ করি। আমার বিশ্বাস ইউনিয়নবাসী পুণরায় আমাকে নির্বাচিত করবে। আমি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।