সরিষাবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ের লক্ষ্যে গণসংযোগে ছানোয়ার হোসেন বাদশা

জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর বিজয় নিশ্চিত করতে অব্যাহত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা আলহাজ ছানোয়ার হোসেন বাদশা।

সাংগঠনিক মেধা ও ঐকান্তিক গণসংযোগের মধ্যদিয়ে সদ্য সমাপ্ত উপজেলার ৭টি ইউনিয়নেই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন। আসন্ন পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ ডা. মো. নজরুল ইসলামের বিজয় নিশ্চিত করতে তিনি কাজ করে যাচ্ছেন।

সোমবার দুপুরে পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে নৌকার চেয়ারম্যান প্রার্থী আলহাজ ডা. মো. নজরুল ইসলামের পক্ষে গণসংযোগ ও পথসভা করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা প্রধান অতিথি ছিলেন।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. লুৎফর রহমান, জেলা পরিষদ সদস্য ফতেহ লোহানী, তারাকান্দি ট্রাক মালিক সমিতির সাবেক সভাপতি আলহাজ আবুল হোসেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ ডা. মো. নজরুল ইসলাম প্রমুখ।

ছানোয়ার হোসেন বাদশা বলেন, বর্তমান সরকারের টেকসই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থীদের বিজয়ের বিকল্প নাই। এই লক্ষ্য নিয়ে উপজেলার ৭টি ইউনিয়নে গণসংযোগ করে নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করেছি।

পিংনা ইউনিয়নেও উন্নয়ন বৃদ্ধি ও চরাঞ্চলের সমস্যা সমাধানে নৌকার চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।