বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের তাৎপর্য প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে —ছানোয়ার হোসেন বাদশা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা বলেছেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের মধ্যদিয়ে দেশের মানুষ উজ্জীবিত এবং বাংলাদেশের স্বাধীনতার সূচনা হয়েছিল। পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ ভাষণ হিসেবে এটি বিশ্বের দরবারে স্বীকৃতি লাভ করেছে—যা আমাদের দেশের জন্য গর্বের।”
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের শিক্ষা ও তাৎপর্য নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান।
সোমবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি আলহাজ ডা. শাহানশাহ মোল্লাহ্ প্রমুখ।
dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।