বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি হলেন নজরুল ইসলাম

জামালপুরের মেলান্দহ উপজেলার বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. নজরুল ইসলাম আকন্দ। তিনি জেলার মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চরগোবিন্দি গ্রামের মৃত কুব্বাত আলী আকন্দের সন্তান।

ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড গত ১৩ মার্চ মোঃ নজরুল ইসলাম আকন্দকে সভাপতি করে দুই বছর মেয়াদে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। কমিটিতে প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ মির্জা আজম এমপি, সদস্য সচিব পদে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান আব্দুল হামিদ, সাধারন শিক্ষক সদস্য পদে দুইজন, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য পদে একজন, অভিভাবক সদস্য পদে চারজন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে একজনকে রাখা হয়েছে।

গত ২৩ মার্চ বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি মো. নজরুল ইসলাম আকন্দসহ ম্যানেজিং কমিটির সকল সদস্য অংশগ্রহন করেন।

সভায় মো. নজরুল ইসলাম আকন্দ বলেন, ঐতিহ্যবাহী বিদ্যালয়টির উন্নয়নে পরিচালনা পর্ষদ সর্বদা কাজ করে যাবে। প্রতিষ্ঠানটি কলেজে রূপান্তরিত করার জন্য মির্জা আজমের সহায়তায় কাজ চলমান রয়েছে বলেও।তিনি জানান।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ২৮ আগস্ট সংসদ সদস্য মির্জা আজম চরগোবিন্দি গ্রামে বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। বর্তমানে ৫ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী রয়েছে ৪০৮ জন। এছাড়াও শিক্ষক রয়েছেন ১২জন।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।