বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিলো পরিবহন শ্রমিকলীগ

বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিকলীগ বিনাখরচে স্বাস্থ্যসেবা প্রদান করেছে। জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (১২ আগস্ট) দিনব্যাপী পরিবহন শ্রমিকদের এ সেবা দেওয়া হয়।

রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ডে প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনোস্টিক সেন্টারের সহযোগিতায় এ সেবা কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সহসভাপতি মোহাম্মদ হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা, আনোয়ারুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান তালুকদার সাজু, এনামুল হক বিশ্বাস, দপ্তর সম্পাদক মো. আলী আশরাফ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ থেকে আগত বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক স্বামী বিবেকানন্দ আশ্রমের পৃষ্ঠপোষক সাধন রায় ও অঞ্জলি রায়।

বক্তারা বলেন, ভবিষ্যতে শ্রমিকদের সেবায় এ কার্যক্রমটি সারা দেশব্যাপী পরিচালনা করা হবে। এ সেবায় প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে শ্রমিকরা আজীবন ৪০ ভাগ পর্যন্ত বিশেষ সুবিধায় চিকিৎসা পাবেন।

এ বিষয়ে জাতীয় পরিবহন শ্রমিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাথে হাসপাতালটির একটি চুক্তি স্বাক্ষরিত হয়। শ্রমিকরা এ কার্যক্রমের সন্তুষ্টি প্রকাশ করেন।

dailykagojkolom.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।